দাউদকান্দিতে দৌলদ্দি গোল্ডেন প্রবাসী কল্যাণ সংস্থার ইফতার সামগ্রী বিতরণ

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে দৌলদ্দি গোল্ডেন প্রবাসী কল্যাণ সংস্থার পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার এই সংগঠনের সদস্যরা স্থানীয় ১১০ টি দিনমজুর অসহায় পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন। এতে করে অসহায় পরিবারের সদস্যদের মাঝে এক অন্যরকম আনন্দ বিরাজ করছে।

এসময় গ্রামবাসীরা বলেন, এই সংস্থার এসব কাজ আমাদের অনেক ভালো লাগে। তারা প্রত্যেক মাসে গ্রামের অসুস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন এবং এতে করে মানুষ উপকৃত হচ্ছে। এ ছাড়াও গ্রামবাসীকে বিভিন্নভাবে সহযোগিতা করছে এই সংগঠনটি।

সংগঠনের সভাপতি হোসেন মিয়াজি বলেন,আমরা মানব সেবার লক্ষ্যেই এই সংগঠন প্রতিষ্ঠা করেছি। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নিজাম মিয়াজি ও আলহাজ্ব খোরশেদ আলম; সহ-সভাপতি মোঃ সিদ্দিক প্রধান, মোঃ সোহেল চৌধুরী, মোঃ সামিম সরকার, মোঃ কাজী জাফর, মোঃ মামুন সুমন ও মোঃ আনাছ মিয়াজি; সাধারণ সম্পাদক মোঃ আমিন আহমেদ প্রধান; সহ-সাধারণ মোঃ মোশারফ হোসেন, মোঃ সাদ্দাম চৌধুরী, মোঃ দিলবার প্রধান, মোঃ শরীফ আহমেদ, মোঃ ফরহাদ হোসেন, মোঃ সজিব ভূঁইয়া ও মোঃ জালাল; ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মিনার হোসেন ও মোঃ নাছির হোসেন।

সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, মোঃ শাহজালাল প্রধান, মোঃ কাজী জাহাঙ্গীর, মোঃ শিপন খান, মোঃ নুূর আলম ও মোঃ বসির মিয়াজি; প্রচার সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম ও মোঃ জুয়েল; সহ-প্রচার সম্পাদক কাজী আলমগীর, মোঃ জামান ও মোঃ সানাউল্লাহসহ, মোঃ রিগান মুন্সি,মোঃ সোহেল রানা,মোঃ মাসুম সরকার মোঃসাইদুল ইসলাম অন্যান্যদের নিয়ে সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, যারা দেশ থেকে সার্বিকভাবে শ্রম দিয়ে আমাদের সাংগঠনিক কাজে সহযোগিতা করছেন, তাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই সংস্থার পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page