নির্ধারিত সময়ে ভোট হবে; মাঠে মোকাবেলা করতে চাই -এমপি বাহার

আলমগীর হোসেন।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় যারা পাক বাহিনীকে সহায়তা করেছিল সেই চক্র আজ দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

পুলিশ হত্যা করে, সাংবাদিক পিটিয়ে, বাসে আগুন দিয়ে তৃতীয় শক্তির উপর ভর করে ক্ষমতার বদল করা যাবে না। নির্ধারিত সময়ে ৭ জানুয়ারি ভোট হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ বিশ্বাস করে নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তনের সুযোগ নেই। যারা নির্বাচন বয়কট করেছন, তাদের বলতে চাই – আপনাদের শুভবুদ্ধির উদয় হোক। কর্মীদের আর সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহার না করে নির্বাচনী মাঠে আসুন। নির্বাচনী মাঠে আপনাদের মোকাবিলা করতে চাই।
গতকাল বৃহস্পতিবার (১৬ নবেম্বর) বিকেলে নগরীর টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত আনন্দ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এইসব কথা বলেন।

হাজী বাহার এমপি আরও বলেন, স্বাধীনতা ৫০ বছরে আমাদের প্রিয় নেত্রী বিশ্ব দরবারে জাতির মাথা উঁচু করে দিয়েছে। এটমিক পাওয়ার প্ল্যান্ট, পদ্মা সেতু, কর্ণফুলী টানেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করে বিশ্ব বাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। কুমিল্লার মানুষ অগ্নি সন্ত্রাসীদের বয়কট করে আগামী ৭ জানুয়ারি উতসাহ নিয়ে ভোট দিবে। কুমিল্লার মানুষ সব সময়ই অবৈধ হরতাল অবরোধ প্রত্যাখান করছে। নেতাকর্মীদের ধৈর্য ধরার আহবান জানিয়ে বলেন, শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে আনন্দ সমাবেশের ডাক দেয় মহানগর আওয়ামী লীগ। দুপুরে পর থেকে ২৭ ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউন হল মাঠে আসেন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকেন।

নির্বাচন কমিশন, স্বাগতম,স্বাগতম”,
“শেখ হাসিনার সরকার, বারবার দরকার “”উন্নয়নের সরকার, বারবার দরকার”- নানা শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে উঠে নগরীর টাউন হল মাঠ।

বিকেলে সাড়ে ৪ টায় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পিপি এড. জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু। সভা সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নূরুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরঞ্জন ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল।

উল্লেখ্য, গতকাল বুধবার সন্ধ্যায় তফসিল ঘোষণার পরপরই কুমিল্লা মহানগরীর ২৭ টি ওয়ার্ডে একযোগে স্ব স্ব ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মিছিল বের করে আশপাশের সড়ক প্রদক্ষিণ করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page