বরুড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন জেলা সিভিল সার্জন

বরুড়া প্রতিনিধিঃ
বরুড়ায় আজ ১০ ডিসেম্বর বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনাইমুড়ী ২০ শয্যা হাসপাতাল, পয়ালগাছা উপ-স্বাস্থ্য কেন্দ্র,নারায়ণপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. কামরুল হাসান, ডা. ইশতিয়াক জামান চৌধুরী। এই সময় বরুড়া উপজেলার ১৩নং আদ্রা ইউনিয়নের সোনাইমুড়ী ২০ শয্যা হাসপাতালের জমি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনের জন্য কি কি করণীয় তার দিক নির্দেশনা দেন।পয়ালগাছা উপ-স্বাস্থ্য কেন্দ্র স্থানান্তরের জন্য উদ্যোগ নেয়ার পরামর্শ দেন। নারায়ণপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করে কমিউনিটি ক্লিনিকের পরিষ্কার পরিচ্ছন্নতা দেখে সন্তোষ প্রকাশ করেন, সেবার মান এবং রেজিস্ট্রারে তথ্য নিয়মিত ও যথাযথভাবে লিপিবদ্ধ করার নির্দেশ দেন।

সিভিল সার্জন স্যার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ওটির উদ্বোধন করেন আজ। আজ ও ২টি ওটি হয়। ওটি করেন জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা. মাহবুব ইবনে মোমেন,ওটি এসিস্ট করেন ডা. শহীদুল ইসলাম ফরহাদ, এনেসথেসিয়া দেন জুনিয়র কনসালটেন্ট (এনেসথেসিয়া) ডা. জুলকার নাইন।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্তঃবিভাগ,প্যাথলজি, স্টোর, ইপি আই সেবা পরিদর্শন করে সেবার মান উন্নয়নের জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেন।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবন, ডরমিটরির নির্মাণ কাজ পরিদর্শন করে কাজের মান আরো উন্নত করার জন্য, দ্রুত করার জন্য এবং সৌন্দর্য বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।

পরিদর্শন শেষে হাসপাতালের সকল চিকিৎসক,নার্স, স্যাকমো ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় করেন।মতবিনিময় সভায় হাসপাতালের বিভিন্ন বিভাগের সেবার মান কিভাবে আরো বৃদ্ধি করা যায় সেই বিষয়ে দিকনির্দেশনা দেন।সিভিল সার্জন মহোদয় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান ও পরিধি বাড়ায় সন্তোষ প্রকাশ করেন, ওটি চালু করায় ইউএইচএফপিও ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page