বরুড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই; ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের নিশিন্তপুর বাজারে গতকাল ৩০ মার্চ মধ্যেরাত অনুমানিক ২ টায়, ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে, অগ্নিকান্ডের ঘটনায় আনুমানিক ৫০ লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয়সূত্রে জানাযায়, ৩০ মার্চ মধ্যেরাতে, পৌরসভার নিশিন্তপুর বাজারের স্থানীয় দোকানদার হুমায়ুন ডিলারের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে এক লাইনের নয়টি দোকানেই ভয়াবহ অগ্নিকান্ড ঘটে যায়। উক্ত আগুন লাগার খবর পেয়ে বরুড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রন আনে, এর মধ্যে ৯টি দোকান পুড়ে চাই হয়ে যায়।

অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ছুটে যান বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার ও উপজেলা প্রকল্প উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহিন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা করেন, ও আরো সহযোগিতার আশ্বাস প্রদান করেন।এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান চৌধুরী, কুমিল্লা দক্ষিন জেলা সেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ লিপন খন্দকার,মোঃ সাদ্দাম হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু মিয়া সহ আরো অনেক নেতৃবৃন্দ।

এই বিষয়ে বরুড়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার, মোঃ আসাদুজ্জামান বলেন, সাধারণ জনমত ও পরিস্থিতি প্রেক্ষাপট প্রমান করে এই আগুন লাগার কারন বৈদ্যুৎতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়িকগন হচ্ছেন, ডিলার হুমায়ুন কবির, মোঃ মামুনুর রশিদ, আঃ রব, আবুল হাসেম, খোকন মিয়া, ইউনুস ডিলার, জাকির হোসেন, আবুল বাসার,উক্ত ক্ষতিগ্রস্ত ব্যবসায়িগন তাদের অসহায়ত্ব দৃষ্ঠি নিয়ে সরকারের জনপ্রতিনিধিগনের কাছে সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page