বুড়িচংয়ের মিথলমায় মাতৃভাষা দিবস উপলক্ষে বিনামূলে স্বাস্থ্য সেবা প্রদান

মো. জাকির হোসেন।।
আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

সোমবার ২১ ফেব্রুয়ারী মিথলমা পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপী ৭ শতাধিক মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এসময় অসহায় ও গরীব লোকদের বিনামূলে ঔষধ বিতরণ করা হয়।

স্বাস্থ্য সেবা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি। বিশেষ অতিথি ছিলেন মোকাম ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাহেব আলী, মীম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক খায়রুন্নেছা মুক্তা, সাংবাদিক আবু মুসা।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ সফিকুল ইসলাম, মোঃ মোসলেহ উদ্দিন, হাজী সিদ্দিকুর রহমান, ডাক্তার আঃ মান্নান, ইউপি সদস্য অহিদুর রহমান, রবিউল হাসান, মোকাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের সহ-সভাপতি আবুল বাশার, অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সাধারণ সম্পাদক মাহাদী মোহাম্মাদ মাহিদ।

২ নং ওয়ার্ড মেম্বার মো. জাকির হোসেন ও ট্রাস্টের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলামে সার্বিক তত্বাবধায়নে আরো উপস্থিত ছিলেন, ট্রাস্টের সহ-সাংগাঠনিক সম্পাদক সাব্বির বিন আশরাফ, ট্রাস্টের উপদেষ্টা মোঃ বিল্লা হোসেন এবং খোরশেদ আলম, সহ-সাংগাঠনিক সম্পাদক সাব্বির বিন আশরাফ,ট্রাস্টের অন্যতম সদস্য মো: নাসিম, নাজমুল হাসান, সফিউল্লাহসহ আরো অনেকে।

কুমিল্লাস্থ মীম হাসপাতালের সহযোগীতায় স্বাস্থ্য সেবা প্রদান করেন ডাক্তার মোঃ নাজমুল হাসান সাইদ, ডাক্তার ফাহমুদা আক্তার। এছাড়াও অন্যান্য ডাক্তার, সেবিকা, অরথোপেডিক্স ও ফিজিওথেরাপিস্ট চিকিৎসা সেবা প্রদান করেন।

অনুষ্ঠানে আরো সহযোগিতায় ছিলেন মিথলমা গ্রামের যুবসমাজ বিশেষ করে গোলাম রাব্বি, আকাশ, সিয়াম, রাকিব, মোবারক, উজ্জ্বল, সাইদ, শাহিদ, পারভেজসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page