রঙ বাংলাদেশ এর বৈশাখী আয়োজন

৩১ মার্চ ২০২২; মিডিয়া রিলিজ
করোনার প্রকোপ গেছে কমে, এবার আমাদের উৎসবগুলো হবে সুন্দর-আনন্দময়। পয়লা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। এবার যদিও রোজার ভিতরে তারপরেও বৈশাখের প্রথম প্রহরে বাঙালি বরণ করে নেবে বছরের প্রথম দিনটিকে। পুরনোকে বিদায় জানিয়ে সবাই মেতে উঠবে নতুনের আবাহনে। রোজার আমেজে হলেও এই উদযাপন নতুন পোশাক ছাড়া একেবারেই অসম্ভব। বর্ষবরণের এ উৎসবে নতুন সংগ্রহ নিয়ে উপস্থিত দেশের শীর্ষ সারির ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানা পোশাক রয়েছে বৈশাখের আনন্দ আয়োজনে। মহামারী পরবর্তী প্রতিকূল পরিস্থিতি বিবেচনায় রেখে সবাই যাতে উদযাপন করতে পারে, এ জন্য সাধ্যের মধ্যেই থাকছে প্রতিটি পোশাকের মূল্য।

বিষয় ভিত্তিক ফ্যাশন রঙ বাংলাদেশ-এর প্রধান বৈশিষ্ট্য। এবারের অভিযাত্রায় সৃজনের মূল প্রেরণা হিসাবে গ্রহণ করা হয়েছে ট্রাক আর্ট থেকে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে লাল,সাদা,ব্লুক্রীম ও অলিভ আর সহকারি রং হিসাবে আছে প্যারোট গ্রীণ, লাইট অলিভ, পিংক, লাইট পেষ্ট, ব্রাউন ও গোল্ডেন হলুদ। বিভিন্ন ধরনের কটন, লিনেন ও হাফসিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ ইত্যাদি।

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষ্যে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রযেছে পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদ্যাপন করতে পারবে এবারের রোজার আমেজের বৈশাখী উৎসব।

সংগ্রহে যা রয়েছে:

মেয়েদের পোশাক: শাড়ি,থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস।
ছেলেদের পোশাক: পাঞ্জাবি, কাতুয়া, শার্ট, টি-শার্ট, উত্তরীয়।

ছোটদের পোশাক: শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,ফ্রক,স্কার্ট টপস, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।
এছাড়া আরো রয়েছে জুয়েলারী ও নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই বৈশাখ সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য বৈশাখে পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে বৈশাখ সংগ্রহ ।

আছে হোম ডেলিভারীর সুবিধা। সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটস অ্যাপ করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
You cannot copy content of this page