রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ

মিডিয়া রিলিজ;
কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসবে। উৎসব সাজাতে প্রস্তুত বাংলাদেশের শীর্ষসারির ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। প্রতিবারের মতো রঙ বাংলাদেশ-এর পুজো সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। রঙ বাংলাদেশ সব উৎসবে থিমভিত্তিক সংগ্রহ সাজিয়ে থাকে। এবারও সেই ধারা অব্যাহত রয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে ‘পূজার ফুল’। যে কোন পূজার প্রধান উপকরণ হচ্ছে ফুল। পূজার ব্যবহৃত জবা, পদ্ম, নীলকন্ঠ, শিউলীসহ নানান ফুলকে উপজীব্য করে সাজানো হয়েছে রঙ বাংলাদেশ এর এবারের শারদ সংগ্রহের নকশা।

এবারের শারদ সংগ্রহ তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট,এন্ডি সিল্ক, সেমি পিওর, নেট কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা, লাল,নীল,লাইট ব্রাউন, মেজেন্টা,মেরুন,অকার ইয়েরো,অফ হোয়াইট। আর সহকারি রং হিসাবে আছে লাইট পেষ্ট,অরেঞ্জ,অলিভ,পিচ,সী গ্রীন,ডিপ ফায়োলেট। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, কারচুপি ও কাটিং এন্ড সুইং।

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই শিশুদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই আলাদা আলাদাভাবে বা একই ম্যাচিং এ থিমের পোশাক পড়ে উদ্যাপন করতে পারবেন এবারের শারদীয় উৎসব ।

ষষ্ঠী থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি থেকে ভাসান- প্রতিটি উপলক্ষ্যকে বর্ণময় আর আনন্দময় করতে পারেন এবার রঙ বাংলাদেশ এর পোশাকে। এছাড়া আমাদের সাব ব্র্যান্ড- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এরও আলাদা শারদীয় আয়োজন রয়েছে।

শারদীয় উৎসবে সবার বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। ঘরে বসেও পেতে পারেন রঙ বাংলাদেশ-এর সামগ্রী। এইসময়ে অনলাইন কেনাকাটায় সকল পণ্যে ১০% ডিসকাউন্টের সুবিধাও উপভোগ করবেন ক্রেতাসাধারণ আর প্রি পেমেন্ট করলে থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি। এছাড়া ‘‘অধিক ক্রয়ে,অধিক লাভ’’ অফারে আছে গিফট কুপন, প্রতি হাজারের ১০০টাকার কুপন।

সংগ্রহে যা রয়েছে:
মেয়েদের পোশাক: শাড়ি,থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,কুর্তি,টিউনিক, লেগিন্স, পালাজো, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস,বটুয়া ব্যাগ।
ছেলেদের পোশাক: পাঞ্জাবি,পায়জামা,ধূতি, শার্ট,টি-শার্ট,উত্তরীয়, লুঙ্গি।

ছোটদের পোশাক: বেবি শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক,স্কার্ট টপস, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট, বেবি ধূতি।

ম্যাচিং পোশাক রয়েছে পরিবারের সবার ও কাপলদের জন্যে।

এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মাস্ক, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই শারদ সংগ্রহ । তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য শারদীয় পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজ https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে। আছে হোম ডেলিভারীর সুবিধা, আপনার অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/ হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে।

রঙ বাংলাদেশ-এর আয়োজনে সবার পুজো হোক আনন্দমুখর।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page