কুমিল্লাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক খুলনার

নিউজ ডেস্ক।।
ফ্রাঞ্চাইজি হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে টানা তৃতীয় জয় পেয়েছে সাইফ পাওয়ার গ্রুপ খুলনা। বুধবার মওলানা ভাসানী স্টেডিয়ামে নিজেদের অষ্টম ম্যাচে সাইফ পাওয়ার গ্রুপ খুলনা ৩-১ গোলে হারিয়েছে রূপায়ন সিটি কুমিল্লাকে।

খুলনার অস্ট্রিয়ান খেলোয়াড় মরিস ফ্রেই জোড়া গোল করেছেন। অন্য গোলটি করেন তানজিম আহমেদ। রূপায়ন সিটি কুমিল্লার একমাত্র গোলটি করেন কোরিয়ান খেলোয়াড় কিম সুং ইয়োব।

এই জয়ে কোয়ালিফায়ারের স্বপ্ন টিকে থাকলো সাইফের। ৮ ম্যাচ শেষে দলটির সংগ্রহ ৯ পয়েন্ট। টেবিলের পাঁচ নম্বরে অবস্থান সাইফ খুলনার। সমান সংখ্যক ম্যাচে রূপায়ন সিটি কুমিল্লার সংগ্রহ ১৩ পয়েন্ট।

খুলনার বিপক্ষে ৮টি পেনাল্টি কর্নার পেয়েও কাজে লাগাতে পারেনি কুমিল্লার খেলোয়াড়রা। বল পজিশনে এগিয়ে ছিল কুমিল্লার দলটি। কাউন্টার অ্যাটাকে দুর্দান্ত খেলেছে সাইফ খুলনা। তারা তিন গোলই দিয়েছে ফিল্ড আক্রমণ থেকে। তৃতীয় কোয়ার্টার পর্যন্ত ম্যাচ ছিল গোলশূন্য। ম্যাচের চারটি গোলই হয়েছে শেষ কোয়ার্টারে।

৫১ মিনিটে তানজিম আহমেদের গোলে লিড নেয় খুলনা। রাজু আহমেদ তপুর পাস থেকে অসাধারণ কানেক্টে বল কুমিল্লার জালে জড়িয়ে দেন তানজিম। ৮ ম্যাচে তানজিমের এটি পঞ্চম গোল। মরিস ফ্রেইেগোল করেছেন ৫৮ ও ৫৯ মিনিটে। ৫৪ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে কুমিল্লার গোলটি করেন কিম সুং ইয়োব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page