কুমিল্লায় বিলাসবহুল গাড়িতে করে ফেন্সিডিল-গাঁজা পাচার; আটক এক

নেকবর হোসেন।।
কুমিল্লায় বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ফেন্সিডিল এবং গাঁজাসহ এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (৮ জুলাই) গভীর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে নতুন কৌশল অবলম্বন করে বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ৪৪৮ বোতল ফেন্সিডিল এবং ৪৪ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড এর ভাটারা থানার দক্ষিণ কুড়িল এর মৃত আবুল কাশেম এর ছেলে মোঃ শহিদুল ইসলাম(৪৫)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটিও জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ির ভিতর কুমিল্লা ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page