কুমিল্লায় ১৮ মামলার আসামি ডাকাত সর্দার সাহেব আলী আটক

ইসতিয়াক আহমেদ।।
আন্তঃজেলা ডাকাত দলের সর্দার অস্ত্র ডাকাতি সহ ১৮টি মামলার পলাতক আসামী কুখ্যাত ডাকাত সাহেব আলীকে আটক করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ।

রবিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২ টার সময় নগরীর নূরপুর এলাকা থেকে উপ-পরিদর্শক মোঃ নুরুল আলমের নেতৃত্বে সাহেব আলীকে আটক করে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ। সাহেব আলী দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের বাসিন্দা মোঃ হানিফ মিয়ার ছেলে।

দুর্ধর্ষ ডাকাত সাহেব আলী তার ৪জন স্ত্রী নিয়ে নগরীর ৪টি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। কিছুদিন পূর্বে ডাকাত দলের সক্রিয় সদস্য তার আপন ভাইকে আটক করে জেলে প্রেরণ করা হয়েছিলো।

কুমিল্লা সহ দেশের বিভিন্ন থানায় ডাকাতি অস্ত্র সহ বহু মামলার পলাতক আসামী ডাকু সর্দার দীর্ঘদিন আত্মগোপনে ছিলো। অবশেষে রবিবার দুপুর ১২ টার সময় কোতয়ালী মডেল থানায় এসআই নূরু আলম সঙ্গীয় বিশেষ অভিযান চালিয়ে নগরীর নূরপুর এলাকার একটি বাসা থেকে তাকে আটক করতে সক্ষম হয়।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মোঃ নুরুল আলম জানান, সাহেব আলী একজন চিহ্নিত ডাকাত এবং সঙ্ঘবদ্ধ ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্রসহ ১৮টি গুরুতর অপরাধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। আটককৃত আসামীর আইনি প্রক্রিয়া শেষ করে সোমবার আদালতে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page