ব্রাহ্মণবাড়িয়ায় হাসিলের টাকা কম দেওয়ায় লঙ্কাকাণ্ড, হামলা হলো পুলিশের ওপরও

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার এসআই বাবুল আহমেদকে মারধর করে হাতকড়াসহ আটক করা জসিম নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা। শনিবার (১৫ জুন) সন্ধ্যার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই জনকে আটক করেছে। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকালে উপজেলার ভূইশ্বর গ্রামের জসিম নামের এক ব্যক্তি পাকশিমুল পশুর হাট থেকে একটি কেনেন। মহিষ কেনার পর প্রথা অনুযায়ী বাজারে হাসিল দিতে হয়। জসিম ওই বাজারে হাসিলের এক হাজার টাকার মধ্যে ৫০০ টাকা দিয়ে জোর করে চলে যাচ্ছিলেন। এ সময় এ নিয়ে বাজার কমিটির সঙ্গে তার বাগবিতণ্ডা হয়।

এর একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে জসিম তার নিজ গ্রাম ভূইশ্বরে আসেন। এ সময় তিনি রাস্তায় সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে পাকশিমুল গ্রামের লোকজন দেখে দেখে মারধর করেন। এক পর্যায়ে ভূইশ্বর ও পাকশিমুলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এমন খবর পেয়ে সরাইল থানার দায়িত্বরত পুলিশের বিট অফিসার এসআই বাবুল আহমেদ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। একপর্যায়ে জসিমকে হাতকড়া পরিয়ে সেখান থেকে আটক করে আনার চেষ্টা করেন। এ সময় তার লোকজন এসআই বাবুলের ওপর হামলা করেন। একপর্যায়ে জসিমকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়।

আহত অবস্থায় পুলিশ কর্মকর্তা বাবুল আহমেদকে স্থানীয় একটি ফার্মেসিতে চিকিৎসা দেওয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এনে তাকে চিকিৎসা দেওয়া হয়। এসআই বাবুলের মাথায় তিন সেলাই লাগার পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে।

সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই জনকে আটক করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত জসিমকে গ্রেফতারে এলাকায় অভিযান চালানো হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page