খাদি-বাটিকের শাড়িতেই সূচনার গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক।।
সপ্তাহখানেক পরে অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি কর্পোরেশনের উপনির্বাচন। প্রার্থীরা ভোটারদের মন জয় করতে মরিয়া হয়ে প্রচার-প্রচারনা করছেন। গণসংযোগ লিফলেট বিতরণ ব্যানার পোস্টার সাটানো ও মাইকিংয়ে কুমিল্লা নগরী এখন উৎসবের আমেজে ভাসছে।

প্রচার প্রচারনায় সবার নজর কাড়ছে বাস প্রতিকের প্রার্থী ডা. তাহ্সীন বাহার সূচনা। তিনি কুমিল্লার ঐতিহ্য খাদি ও বাটিকের শাড়ি পরেই প্রচার প্রচারনা করছেন। মাথায় গোমটা হাতে লিফলেট নিয়ে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটার দ্বারে দ্বারে যাচ্ছেন। তার পরনে রং বেরংঙের খাদি ও বাটিকের শাড়ি তরুনী ও নারীরা উৎসুক হয়ে তাকিয়ে থাকেন।

বাটিক ও খাদির শাড়ি পরে প্রচারনার বিষয়ে বাস প্রতীকের মেয়র প্রার্থী ডা. তাহসীন বাহার সূচনা বলেন “ আমি কুমিল্লার মেয়ে, আর খাদী আমাদের কুমিল্লার ঐতিহ্যর অংশ। খাদি কুমিল্লাকে অন্য মাত্রায় নিয়ে গেছে।

নিজের জীবনের এই গুরুত্বপূর্ন সময় আমি কুমিল্লাকে প্রমোট করতে চাই এছাড়াও দীর্ঘ প্রচার-প্রচারনায় এই সময় খাদির পোষাক বেশ আরামদায়ক।আমি চাই আমাদের খাদি পন্যর প্রচার প্রসার বাড়ুক। দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরে ,সে লক্ষ্যেই নির্বাচনী প্রচারনায় আমি খাদি ও বাটিকের শাড়ি বেছে নিয়েছি।”

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page