তিতাস কলাকান্দি মাদ্রাসায় ছাত্রদের মাঝে ফ্রেন্ডস ক্লাবের শীতবস্ত্র উপহার

তিতাস প্রতিনিধি।।
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি পেতে পারে না? কালজয়ী এই গানটির মতই অসংখ্য মানুষ ও সংগঠন কাজ করে যাচ্ছেন নিরবে নিভৃতে। তেমনি একটি সংগঠন ফ্রেন্ডস ক্লাব। সামাজিক সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব সব সময়ই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। শীত শুরু হবার পরপরই শুরু করে মাদ্রাসা ও এতিমখানার শিশুদের শীতের বস্ত্র উপহার প্রদান কর্মসূচী।

এরই ধারাবাহিকতায় আজ ৬ ডিসেম্বর সকাল ৯ টায় তিতাস কলাকান্দি নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ছাত্রদের মাঝে উপহার দেয়া হয় সোয়েটার। সোয়েটার উপহার পেয়ে কোমলমতি শিশুদের হাসি দেখে প্রাণটা জুড়িয়ে যায়।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত, তিতাস উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ আহমেদ, কলাকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আলমগীর, সাধারণ সম্পাদক মোঃ রায়হান, সহ সভাপতি এমআই দিপু, কলাকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ছাবিকুল ইসলা, ইয়াং ফ্রেন্ডস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক এমআই টিপু, সৌদি আরব প্রবাসী মোঃ জাহাঙ্গীর, কারী মোঃ রমযান আলী, মোঃ ইয়াছিন আরাফাতসহ মাদ্রাসার সুপার ও শিক্ষকবৃন্দ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page