বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্দ্যোগে ২৯ তম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা।।
কুমিল্লা জেলা সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্দ্যোগে ২৯ তম বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়েছে। শুক্রবার সদর দক্ষিন উপজেলার সুয়াগঞ্জ টি এ হাই স্কুল এন্ড কলেজ ভবনে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

১০০ টি (MCQ) এর মাধ্যমে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় ১৮ টি স্কুল ও মাদ্রাসার ৩৪১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষাটি সকাল ১০ টা থেকে শুরু হয়ে ১১ঃ৩০ মিনিটে শেষ হয়। পরীক্ষায় পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের সহযোগী অধ্যাপক, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর ড.আবু সিনা ছৈয়দ তারেক। চৌয়ারা ডিগ্রী কলেজর সাবেক উপাধ্যক্ষ বাবু শিবপদ চক্রবর্তী, বিশ্বিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও প্রমিন্যান্ট চাইল্ড একাডেমির প্রধান শিক্ষক ওমর ফারুক।

পরীক্ষায় সার্বিক তত্বাবধানে ছিলেন কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর মোঃ ইমাম হোসেন মজুমদার, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতি সাধারণ সম্পাদক জয় চন্দ্র শীল ও বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতি সহ-সভাপতি সাইদুর রহমান খন্দকার।

পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করে বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বিজ্ঞান ও শিক্ষা সম্পাদক মো উজ্জ্বল হোসেন বিল্লাল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page