মুরাদনগরে হ্যাট্রিক চেয়ারম্যান কাজী আবুল খায়েরকে গণসংবর্ধনা

এন এ মুরাদ।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার তিন বারের নির্বাচিত চেয়ারম্যান কাজী আবুল খায়েরকে গণসংবর্ধনা দিয়েছে ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়নবাসি। শনিবার (৫ মার্চ ) বিকাল ৩ টায় বাখরনগর হাসেমিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন গ্রামবাসী ও সর্বস্তরের জনগণ।

হাজী আলী আকবর সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুরাদনগরের সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশের এই চলমান উন্নয়নের ধারাকে বজায় রাখতে চেয়ারম্যান ও মেম্বারদের যথাযথ কাজ করতে হবে। জনগণ যখন কাঙ্খিত সেবা পাবে তখন আর আপনাদের ভোটের সময় পরিশ্রম করা লাগবে না। এসময় তিনি আরো বলেন, আমি গত আট বছরে মুরাদনগর উপজেলার ২৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি। শতভাগ বিদ্যুৎতায়ন ও রাস্তা-ঘাট বাস্তবায়নে বড় বড় সমস্যার সমাধান করেছি। পরিশেষে তিন বারের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়েরের জয় নিয়ে ভুয়সী প্রশংসা করেন।

রাশেদুল আলম রাসেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, চাপিতলা ফরিদ উদ্দিন ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শফিকুল ইসলাম ও সংবর্ধিত মেহমান তিন বারের হ্যাট্রিক চেয়ারম্যান কাজী আবুল খায়ের। মঞ্চে উপস্থিত ছিলেন, নবীপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন (ভিপি), ধামঘর ইউপি চেয়ারম্যান আবদুল কাদির, চাপিতলা ইউপি চেয়ারম্যান আবু মুছা আল-কবির, আকবপুর ইউপি চেয়ারম্যান শিমুল বিল্লাহ ও টনকী ইউপি চেয়ারম্যান তৈবুর রহমান তুহিন।

অনুষ্ঠানে ৯ ওয়ার্ডের নব-নির্বাচিত নয়জন মেম্বার দুলাল মিয়া, আমজাদ হোসেন, আবুল কালাম, রামপ্রসাদ দেব, গিয়াস উদ্দিন, আলমাস উদ্দিন, মোহাম্মদ আলী শাহ- আলম, জসিম উদ্দিন, জালাল হোসেন, ও সংরক্ষিত মহিলা সদস্য হাসনা বেগম, শিমুল আক্তার, লিপি আক্তার, তাঁরা এমপি ইউসুফ হারুনের নিকট থেকে ক্রেস্ট গ্রহণ করেন। সকল নব-নির্বাচিত সদস্যবৃন্দ। অনুষ্ঠান বাস্তবায়নে সার্বিক সহযোগীতা করেন নাজমুল হাসান নিঝুম ও এলাকাবাসী।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল খায়ের।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page