কুমিল্লায় দু-দিন ধরে নিখোঁজ এক অটোরিকশা চালক

মো হাছান।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা বাইশগাঁও ইউনিয়ন চিলুয়া গ্রাম মৃত মৌলবী আনোয়ার উল্লাহ ছোট ছেলে মো মনির হোসেন (৫০) অট্রোরিক্সার ড্রাইভার নিখোঁজের দুদিনও কোন সন্ধান মিলেনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ই, ফেব্রুয়ারী শুক্রবার রাত নয়টায় বাইশগাঁও ইউনিয়ন চিলুয়া গ্রাম থেকে মনির হোসেন নিখোঁজ হন। নিখোঁজের পর তার পরিবার ও আত্নীয় স্বজনরা বিভিন্ন ভাবে চারদিকে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি। পরে নিখোঁজ মনির হোসেন এর স্ত্রী মনোহরগঞ্জ থানায় উপস্থিত হয়ে ১৮/০২ /২০২৩ইং একটি সাধারণ ডায়েরি করেন যাহার নাম্বার ৬৬৩।

নিখোঁজ মনির হোসেন স্ত্রী মোসা তাছলিমা বেগম জানান, প্রতিদিন আমার স্বামী সকালে অটোরিক্সাটি নিয়ে ঘর থেকে বাহির হন। দুপুরে খেতে আসেন, বিকালবেলা বের হয়ে সন্ধা রাত নয়টায় গাড়িটি গ্যারাজে রাখেন। এরপর থেকে তার কোন সন্ধান পাইনি। মনির হাতে থাকা মুঠোফোনটি বন্ধ পেয়েছি।

মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো সফিউল আলম এর নিকট জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি নিখোঁজ মনির এর স্ত্রী বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করছে। নিখোঁজ মনির হোসেন কে উদ্ধার করার জন্য পুলিশের চেষ্টা অব্যহত রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page