কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিলো স্বামীর পরিবারের লোকজন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে তার বাড়ি থেকে জোরপূর্বক বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

এব্যাপারে প্রবাসী সাইফুল ইসলাম রিপনের স্ত্রী সানজিদা আক্তার লিপি শ্বশুড়, শাশুড়ি ও দেবরসহ চারজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম রিপন সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের মোঃ আবদুল খালেকের ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ প্রবাসে থেকে নন্দীপাড়া মৌজায় ৫ শতক জায়গা ক্রয় করে প্রায় ৪০ লক্ষ টাকা ব্যয়ে একটি বাড়ী নির্মাণ করে। সে বাড়ীতে তার স্ত্রী ও তার সন্তানরা বসবাস করতো।

গত ১ বছর পূৃৃর্বে তার শশুড় আবদুল খালেক শাশুড়ি শাহনাজ বেগম দেবর মোঃ রানা ও সাগর মিলে স্বামীর বাড়ী থেকে জোরপূর্বক তাদের বের করে দেয়। বর্তমানে উক্ত বাড়ীতে শশুর আবদুল খালেক তার স্ত্রী সন্তানদের নিয়ে দখল করে বসবাস করে আসছে। তারপর থেকে প্রবাসীর স্ত্রী ব্রাহ্মণপাড়ায় একটি ভাড়া বাসায় থাকছে।

এরই ধারাবাহিকতায় গত বুধবার সকালে নন্দীপাড়া স্বামীর বাড়িতে গেলে বিবাদীগন তাকে অশ্লীল গালমন্দ করে এবং প্রতিবাদ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এব্যাপারে প্রবাসীর স্ত্রী সানজিদা আক্তার লিপি আরো জানান, আমার স্বামী প্রায় ১৮ বছর যাবৎ প্রবাস থেকে কষ্টার্জিত টাকা জমিয়ে জায়গা ক্রয় করে বাড়ীটি নির্মাণ করে। কিন্তু আমার স্বামী প্রবাসে থাকার সুবাধে শশুড় শ্বাশুড়ি দেবর মিলে আমাকে শারীরিক নির্যাতন করে বাড়ী থেকে বের করে দেয়। বর্তমানে আমি আমার ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে মানবেতর জীবনযাপন করছি। আমি আমার স্বামীর বাড়িটি পেতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page