দেবীদ্বারে খড়ের পাড়ায় আগুনের পর দূর্বৃত্তরা পুড়ে দিয়েছে বসত ঘরসহ ৩০ লক্ষ টাকার মালামাল

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লা দেবীদ্বার উপজেলা পৌর চাপানগর ৭ নং ওয়ার্ডের হাজারী বাড়ির কেন্দ্রীয় ঈদ গাঁয়ের পূর্ব পার্শ্বে মোঃ গিয়াস উদ্দীনের বাড়িতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় আগুন লাগার ঘটনা ঘটেছে।

তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা চেষ্টাকরেও আগুন নিয়ন্ত্রণে আনায় ব্যার্থ হয়। পরে রাত ১১ টা ৫৫ মিনিটে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে হাজির হয়ে প্রায় ১ ঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ রফিকুল ইসলাম জানান আগুন লাগার ঘটনার খবর পেয়ে আমরা ঘটনা স্থলে হাজির হয়ে একটি ইউনিটের ৮ জন সদস্য নিয়ে ফায়ার ফাইটার মোঃ নূরুে আলম ওই আগুন নিয়ন্ত্রণে আনার অপারেশন’র কাজ শুরু করেন।

তবে আগুন লাগার কারন জানতে চাইলে বাড়ির মালিক মোঃ গিয়াস উদ্দিন বলেন- পূর্ব শত্রুতার জের ধরে তার বাড়িতে কেউ আগুন লাগিয়েছে বলে ফায়ার সার্ভিসের টিম লিডারকে জানান।

ওই আগুন লাগার ঘটনায় ঘরের আলমারীতে রাখা গিয়াস উদ্দিন’র প্রবাসী ছেলে আজিজুর রহমানের নগদ পাচঁ লক্ষ টাকাসহ ২ টি বসত ঘর ও ১ টি ঘোয়াল ঘরের ১ লক্ষ টাকার একটি গরুসহ পরিবারের সকল প্রয়োজনীয় জিনিস পত্র পুড়ে ছাই করে দেওয়া হয়।

ওই দিকে উপজেলা পল্লী বিদ্যুৎর ডিজিএম মৃনাল কান্তি বলেন- আগুন লাগার খবর পেলে ওই বাড়ির বৈদ্যুতিক খুটির লাইনের বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয় এবং সাথে-সাথে পল্লী বিদ্যুৎ এর লাইন ম্যান মোঃ ইলিয়াস ঘটনা স্থলে হাজির হন।

এলাকাবাসীর সৃত্রে জানা যায় গত ২৩ -১২-২০২০ ইং তারিখ রোজ বুধবার রাতে আব্দুর রব হাজারীর একটি খড়ের পাড়া এবং ২৫ -১২- ২০২০ ইং তারিখ রোজ শুক্র বার রাতে খলিল হাজারীর একটি খড়ের পাড়ায় দূর্বৃত্তরা আগুন লাগিয়ে পুড়ে দেয়।

প্রশাসনকে ওই বিষয়ে জানালেও তা আমলে আসেনি।তবে বতস ঘর পুড়ে দেওয়ায় ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানকে জানালে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page