ব্রাহ্মণপাড়া আলতাফ আলী বেবী কেয়ার একাডেমীতে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থী সংবর্ধণা

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান “আলতাফ আলী বেবী কেয়ার একাডেমীতে” অভিভাবক সমাবেশ, প্রথম সামষ্টিক মূল্যায়ন ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় নয়ন আধুনিক কমিউনিটি সেন্টারে স্কুলের আয়োজনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন হাফেজ ক্বারী মাওলানা মোঃ শাকিল।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদ ইবনে হোসাইন। প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল হক। এসময় বিশিষ্ট সমাজসেবক হাজী ফজলুল হক, শফিকুল ইসলামসহ শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানা যায়, অত্র স্কুল থেকে সরকারি প্রাথমিক বৃত্তি পায় ৭জন শিক্ষার্থী।

তাদেরকে কৃতি শিক্ষার্থী সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দরা। তারা হলো, আব্দুল্লাহ তাফসীর, মাহিন ভূইয়া, মিরাজ নবী খান, মোসাঃ সায়মা আক্তার, মোসাঃ সাবা জান্নাত ঈশা, মাশরুর ইবনে আলম সাদমান ও মোসাঃ মনিকা মোস্তফা মারিয়া। এছাড়া অভিভাবক সমাবেশ ও সামষ্টিক মূল্যায়ন পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন। অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page