জেরিয়াট্রিক কেয়ার সাপোর্ট বাংলাদেশ (জিসিএসবি) এর যৌথ মতবিনিময় সভা

মোঃ বিল্লাল মোল্লা।।
“নবীনের হাত ধরে প্রবীণের নিরাপদ বার্ধক্য ” নিশ্চিত করার লক্ষ্যে জেরিয়াট্রিক কেয়ার সাপোর্ট বাংলাদেশ (GCSB)এর আয়োজনে গতকাল দুপুরে ঢাকাস্হ চিলিস চাইনিজ রেষ্টুরেন্টে এক যৌথ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ জেরিয়াট্রিক ফাউন্ডেশন এন্ড হসপিটাল (BGFH) তাদের প্রতিনিধি সহ উক্ত মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন। বিজিএফএইচ এর পক্ষে বক্তব্য প্রদান করেন প্রফেসর ডাঃ মোফাজ্জল হোসেন, উপাধ্যক্ষ,সাফেনা ওমেন্স মেডিকেল কলেজ এবং প্রফেসর ডাঃ মোশারফ হোসেন।

ডাঃ কাজী মোঃ ইস্রাফীলের সঞ্চালনায় এবং ডাঃ অনুপম হোসাইন এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য প্রদান করেন ডাঃ আমিনুল ইসলাম নাফিস, ডাঃ মোরশেদ আল মঞ্জুর, ডাঃ তারিক ফারহানা, নৌ বাহিনীর কমান্ডর মোঃ ইসমাইল হোসেন শাহীন, মিজানুর রহমান রাসেল, জিসিএসবির চার্টার মেম্বার তালহা মোহাম্মদ শামীম, চার্টার মেম্বার চপলা এ পারভীন, চার্টার মেম্বার জেসমিন শাহিনা, চার্টার মেম্বার এলিস মাহবুবা, নাসরিন সমাপ্তী ও চার্টার মেম্বার সিএম সাইফুল হক সিনিয়র সিটিজেনদের জন্য কি করা উচিত তার একটি লিখিত বক্তব্য উত্থাপন করেন।

এতে আরো উপস্হিত ছিলেন চার্টার মেম্বার রোকেয়া বেগম,চার্টার মেম্বার মুসা কাজেম স্বপন,চার্টার মেম্বার জাওয়াদ কামাল, চার্টার মেম্বার নুর এ আলম, চার্টার মেম্বার মোঃ জাবেদ হোসেন পলাশ,চার্টার মেম্বার সালমা লুনা, চার্টার মেম্বার শাখায়াৎ হোসেন বিশ্বাস, চার্টার মেম্বার গুলশান আরা নীলা, চার্টার মেম্বার শাহনাজ শাম্মি, লাবণ্য সীমা, সামসুন নাহার পুতুল, জুমরাত সুলতানা শম্পা, মিলি, মাহবুবা রহমান, মহব্বত হোসেন, শহিদুল ইসলাম, মাহবুবা মুকুল।
উক্ত সাধারণ সভায় চার্টার মেম্বার ইসরাত জাহান ডাঃ কাজী মোঃ ইস্রাফীল কে সভাপতি ও শাহনাজ শাম্মি কে সেক্রেটারী করে মোট ৩১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি (প্রস্তাবিত) ঘোষণা করেন।
অনুষ্ঠানের শুরুতেই চার্টার মেম্বার নাসির চৌধুরী অসুস্থ নিগাত সুলতানা ঊর্মীর সুস্হতা কামনা করে দোয়া পরিচালনা করেন।

পরবর্তী কার্যক্রমের বিষয়ে একটি ব্রেন স্টরমিং সেশন আয়োজনের জন্য ডাঃ অনুপম হোসাইন প্রস্তাব করেন এবং ডাঃ মোফাজ্জল হোসেন তাদের ভেন্যুতে উক্ত প্রোগ্রামটি আয়োজনের আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page