যথাযোগ্য মর্যাদায় ব্রাহ্মণপাড়ায় প্রশাসনের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষে সকাল ৯টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজজ্ব মুহাম্মদ আবু জাহের, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার ও হাজী নুরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহবুবুল হাসান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ খলিল উদ্দিন আখন্দ, সমাজসেবা দ কর্মকর্তা মোঃ কবির হোসেন, ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ, মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফা ইয়াসমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এনামুল হক, আনসার ভিডিপি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, প্রধান শিক্ষক নুরুল ইসলাম, প্রভাষক কামাল হোসেন, সহকারী শিক্ষক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হেসেন মিশন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীগন।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৭ই মার্চর ভাষণ, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কনসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page